দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস

দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এক Chicken & Mutton Shop যা হলো টেকিরডাগ কেন্দ্র, টেকিরডাগ মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 5291 মুরগি ও মাটন দোকানে এক. দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এর ঠিকানা হুরিয়েত মাহ. নেসিপ ফাজিল কিসাকুরেক ক্যাড। মিরাডোর পার্ক বিজনেস সেন্টার, টেকিরদাগ মার্কেজ, টেকিরদাগ, তুরস্ক হয়দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস থেকে 902822642440 যোগাযোগ করা যেতে পারে দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 137 পর্যালোচকদের দ্বারা দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(কাফির দোকান) (প্রায়. 344 মিটার)
প্রজাতন্ত্র কিন্ডারগার্টেন (বিদ্যালয়) হুরিয়েত, নেসিপ ফাজিল কিসাকুরেক সিডি। নং:3, 59030, 59020 সুলেমানপাসা/তেকিরদাগ, তুরস্ক (প্রায়. 232 মিটার)
ওরফে কলেজ (উচ্চ বিদ্যালয) হুরিয়েত, শিক্ষক ক্যাড। নং:15, 59020 সুলেমানপাসা/তেকিরদাগ, তুরস্ক (প্রায়. 270 মিটার)
ওরফে স্কুল (বিদ্যালয়) Hürriyet, Dereağzı Cd. নং:15, 59020 Tekirdag Merkez/Sulemanpasa/Tekirdag, তুরস্ক (প্রায়. 298 মিটার)
এম এম মাইগ্রোস (সুপার মার্কেট) হুরিয়েত, ইয়াহিয়া কামাল বেয়াতলী সিডি। নং:2, 59030 Süleymanpaşa/Tekirdag, তুরস্ক (প্রায়. 198 মিটার)
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস (চিকেন ও মাটন শপ) হুরিয়েত মাহ. নেসিপ ফাজিল কিসাকুরেক ক্যাড। মিরাডোর পার্ক বিজনেস সেন্টার, টেকিরদাগ মার্কেজ, টেকিরদাগ, তুরস্ক (প্রায়. 100 মিটার)
Tekirdağ পিনের প্যাটিস পোষা প্রাণীর দোকান/ হ্যালো ফুড সার্ভিস (পোষা প্রাণীর দোকান) পিনের প্যাটিস পোষা প্রাণীর দোকান, হুরিয়েত মহলেসি ফাতিহ সুলতান মেহমেত বুলেভার্ড İlkent সাইট নং:51/8C, 59000 Süleymanpaşa/Tekirdağ, তুরস্ক (প্রায়. 245 মিটার)
আলারা ফ্যাশন (ব্রাইডাল শপ) হুরিয়েত মাহ. মিরাডোর বিজনেস সেন্টার নং: 5 ডি: 6, টেকিরদাগ মেরকেজ, টেকিরদাগ, 59000 টেকিরদাগ, তুরস্ক (প্রায়. 131 মিটার)
Cem হাইপারমার্কেট Hürriyet (শপিং মল) Hürriyet, 59020 Süleymanpaşa/Tekirdağ, তুরস্ক (প্রায়. 407 মিটার)
মেরাল মোদা বিবাহের পোশাক এবং সন্ধ্যার পোশাক (পোশাকের দোকান) হুরিয়েত, শিক্ষক সিডি। নং:9, 59020 Tekirdag Merkez/Tekirdag, তুরস্ক (প্রায়. 121 মিটার)

দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফিরোজা সেলাই ঘর, চকলেট মাই হোম টেকিরডাগ, কফি স্টপ Tekirdag, অ্যাটলাস কার্টেন, স্ট্রিট মল, কফি মিশ্রণ, ওরফে স্কুল, Halkbank Hürriyet Tekirdag শাখা, আকব্যাঙ্ক এটিএম, , , জিরাত ব্যাংক হুরিয়েত মহলেসি/টেকিরদাগ শাখা, Halkbank এটিএম, জেলা খাদ্য, কৃষি ও প্রাণিসম্পদ অধিদপ্তর সুলেমানপাসা, , , , , ফার্ম পার্ক 2 বাগান, এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Chicken & Mutton Shop হয় -

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এবং নাইপ প্রাথমিক বিদ্যালয় এর মধ্যে দূরত্ব প্রায় 17 কিলোমিটার
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এবং জেনক্লার ইলেকট্রিক এর মধ্যে দূরত্ব প্রায় 443 মিটার
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এবং A.101 এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

হুরিয়েত মাহ. নেসিপ ফাজিল কিসাকুরেক ক্যাড। মিরাডোর পার্ক বিজনেস সেন্টার, টেকিরদাগ মার্কেজ, টেকিরদাগ, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস যোগাযোগের নম্বরটি কী?
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস যোগাযোগের নম্বর 902822642440 হয়
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস রেটিং কি?
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এর ঠিকানা কী
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস এর ঠিকানা হুরিয়েত মাহ. নেসিপ ফাজিল কিসাকুরেক ক্যাড। মিরাডোর পার্ক বিজনেস সেন্টার, টেকিরদাগ মার্কেজ, টেকিরদাগ, তুরস্ক.
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস যেখানে অবস্থিত?
দুই ভাই কসাই এবং বারবিকিউ মাংস টেকিরডাগ কেন্দ্র, টেকিরডাগ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে