ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র

ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র এক School যা হলো ওর্তাহিসার/ট্র্যাবজন মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 37811 স্কুল এক. ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র এর ঠিকানা বিশ্ববিদ্যালয়, KTU, Ortahisar/Trabzon, তুরস্ক হয়

ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কেটিইউ ফ্যাকাল্টি অফ মেডিসিন (বিশ্ববিদ্যালয় বিভাগ) সেন্টার, কারাদেনিজ টেকনিক্যাল ইউনিভার্সিটি, ফারাবি সিডি। নং:66, 61080 Ortahisar/Trabzon, তুরস্ক (প্রায়. 407 মিটার)
কারাদেনিজ টেকনিক্যাল ইউনিভার্সিটি ফ্যাকাল্টি অফ ফার্মেসি (বিশ্ববিদ্যালয় বিভাগ) বিশ্ববিদ্যালয়, কারাদেনিজ টেকনিক্যাল ইউনিভার্সিটি ফ্যাকাল্টি অফ ফার্মেসি, 61000 ওর্তাহিসার/ট্রাবজন, তুরস্ক (প্রায়. 146 মিটার)
কারাদেনিজ টেকনিক্যাল ইউনিভার্সিটি ফ্যাকাল্টি অফ ফার্মেসি (বিশ্ববিদ্যালয় বিভাগ) ইউনিভার্সিটি, কারাদেনিজ টেকনিক্যাল ইউনিভার্সিটি ফ্যাকাল্টি অফ ফার্মেসি, 61000 ওর্তাহিসার/ট্রাবজন, তুরস্ক (প্রায়. 128 মিটার)
অবিরত শিক্ষা অনুশীলন এবং গবেষণা কেন্দ্র (বিদ্যালয়) বিশ্ববিদ্যালয়, মিলি এগেমেনলিক সিডি। No:60 D:No:60, 61080 Trabzon Merkez/Trabzon, তুরস্ক (প্রায়. 396 মিটার)
অবিরত শিক্ষা অনুশীলন এবং গবেষণা কেন্দ্র (বিদ্যালয়) বিশ্ববিদ্যালয়, মিলি এগেমেনলিক সিডি। No:60 D:No:60, 61080 Trabzon Merkez/Trabzon, তুরস্ক (প্রায়. 396 মিটার)
ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র (বিদ্যালয়) বিশ্ববিদ্যালয়, KTU, Ortahisar/Trabzon, তুরস্ক (প্রায়. 100 মিটার)
ফিবিলো একাডেমি (শিক্ষাগত পরামর্শদাতা) ওর্তাহিসার, বিশ্ববিদ্যালয় মাহ. হাসপাতাল সেন্ট নং:33/C-204, 61081 Trabzon, তুরস্ক (প্রায়. 241 মিটার)
ইস্টার্ন ব্ল্যাক সি গার্লস ডরমিটরি কেওয়াইকে (ছাত্রাবাস) 61 ফারাবি স্ট্রিট, ইউনিভার্সিটি ডিস্ট্রিক্ট, 61080 ট্রাবজোন মার্কেজ, তুরস্ক (প্রায়. 302 মিটার)
(এটিএম) (প্রায়. 321 মিটার)
(এটিএম) (প্রায়. 321 মিটার)

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র আরও কমপক্ষে 2 আরও স্কুল হু। এইগুলো স্কুল হু - অবিরত শিক্ষা অনুশীলন এবং গবেষণা কেন্দ্র, অবিরত শিক্ষা অনুশীলন এবং গবেষণা কেন্দ্র

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বিশ্ববিদ্যালয়, KTU, Ortahisar/Trabzon, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র এর ঠিকানা কী
ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র এর ঠিকানা বিশ্ববিদ্যালয়, KTU, Ortahisar/Trabzon, তুরস্ক.
ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র যেখানে অবস্থিত?
ঔষধ এবং ফার্মাসিউটিক্যাল প্রযুক্তি অ্যাপ্লিকেশন এবং গবেষণা কেন্দ্র ওর্তাহিসার/ট্র্যাবজন মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে