ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা

ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা এক Liquor Shop যা হলো 34065 আইপসুলতান/ইস্তাম্বুল মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 1588 মদ, শখ দোকান এক. ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা এর ঠিকানা কারাদোলাপ, ইলদিরিম স্ক., 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক হয়ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা থেকে 905352817662 যোগাযোগ করা যেতে পারে ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 43 পর্যালোচকদের দ্বারা ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সমষ্টি (পোশাকের দোকান) কারাদোলাপ, হোয়াইট হিল এভিএম, আতাতুর্ক ব্লভি নং:১৩, ৩৪০১৫ আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 375 মিটার)
(পোশাকের দোকান) (প্রায়. 354 মিটার)
আপনার জৈব বাজার (জৈব খাদ্য দোকান) কারাদোলাপ, গুলুম এসকে। নং:২৪/বি, ৩৪০৬৫ আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 236 মিটার)
ইউরোপীয় গৃহসজ্জার সামগ্রী ধোয়া (আসবাবপত্রের দোকান) কারাদোলাপ, নেশেলি এসকে। নং:13, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 293 মিটার)
এম এম মাইগ্রোস (সুপার মার্কেট) কারাদোলাপ, সাদা পাহাড়, কারাদোলাপ মাহ। আতাতুর্ক বুলভ, সায়া ইয়াকস। নং: 13, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 354 মিটার)
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা (মদ এর দোকান) কারাদোলাপ, ইলদিরিম স্ক., 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 100 মিটার)
ইস্তানবুল আলিবেইকয় বিনেভলার স্টোর (সুপার মার্কেট) কারাদোলাপ Mh.Veysel Karani Cd, Belgin Sk., No:2 Alibey Eyüpsultan/Istanbul, তুরস্ক (প্রায়. 255 মিটার)
হোয়াইটহিল (শপিং মল) কারাডোলাপ, ম্যানেজমেন্ট, আতাতুর্ক বিএলভি নং:13, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 354 মিটার)
বিম - কা টেক্সটাইল (সুপার মার্কেট) Yesilpinar, Karadolap, Veysel Karani Cd. নং:3, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 278 মিটার)
কাঙ্গা পাস্তা ও ক্যাফে (পেস্ট্রি দোকান) করদোলাপ, ভেসেল করানি সিডি। 47/D, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 257 মিটার)

ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে 2 পিটা লহমাকুন এবং কাবাবের দোকান পছন্দ করেন, আলিবে হাসপাতাল, সিমির প্রাসাদ, জিমস্টপ ইয়ুপ পার্ক, ওজ মারমারা কসাই ডেলি, ফ্যাশন আউটলেট, হোয়াইটহিল AVM Simit Sarayı, কফি গুদাম, আবুল ফুড, বিনেভলার টেকেল ডিলার এবং প্যাকেজ পরিষেবা, rammar, মুরাত বে খামার, বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র, বেসরকারি আন্তর্জাতিক আরব স্কুল, মোস্তফা কামাল প্রাথমিক বিদ্যালয়, , , বেসরকারি আন্তর্জাতিক আরব স্কুল, বাকানাক বিল্ডিং উপকরণ (আলিবেইকোয় কেন্দ্রীয় শাখা), মেনগুলোগ্লু এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Liquor Shop হয় - বিনেভলার টেকেল ডিলার এবং প্যাকেজ পরিষেবা

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

কারাদোলাপ, ইলদিরিম স্ক., 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা যোগাযোগের নম্বরটি কী?
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা যোগাযোগের নম্বর 905352817662 হয়
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা রেটিং কি?
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা এর ঠিকানা কী
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা এর ঠিকানা কারাদোলাপ, ইলদিরিম স্ক., 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক.
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা যেখানে অবস্থিত?
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা 34065 আইপসুলতান/ইস্তাম্বুল মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে