গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল

গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল এক School যা হলো 26020 Eskisehir Merkez/Eskisehir মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 37811 স্কুল এক. গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল এর ঠিকানা Vişnelik, Kibris Sehitleri Cad. 57/a, 26020 Eskişehir Merkez/Eskişehir, তুরস্ক হয়গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল থেকে 902222306831 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

প্রত্নতত্ত্ব যাদুঘর (প্রত্নতাত্ত্বিক যাদুঘর) আকরবাসি, আতাতুর্ক ব্লভি। নং:64, 26020 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 281 মিটার)
প্রত্নতত্ত্ব যাদুঘর (প্রত্নতাত্ত্বিক যাদুঘর) আকরবাসি, আতাতুর্ক ব্লভি। নং:64, 26020 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 280 মিটার)
Berkay Petshop (পোষা প্রাণী দোকানে) Vişnelik, শিক্ষক Blv No:5/B, 26020 Odunpazarı/Eskişehir, তুরস্ক (প্রায়. 308 মিটার)
পেটিবো পেশপস এসকিসেহির (পোষা প্রাণীর দোকান) Vişnelik, শিক্ষক Blv No: 5/B, 26010 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 308 মিটার)
বেলোনা - ইলদিরিম ফার্নিচার (আসবাবপত্রের দোকান) আকরবাসি, নং:-এ, আতাতুর্ক ব্লভি। নং:66, 26020 Eskisehir/Odunpazari, তুরস্ক (প্রায়. 382 মিটার)
আহি ইভরান ভোকেশনাল অ্যান্ড টেকনিক্যাল আনাতোলিয়ান হাই স্কুল (উচ্চ বিদ্যালয) আকরবাসি, সাইপ্রাস শহীদ সিডি। নং:59, 26020 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 267 মিটার)
প্রজাতন্ত্র উচ্চ বিদ্যালয় (উচ্চ বিদ্যালয) আকরবাসী, শাহ জেনেল টোকোজ এসকে। নং:49, 26020 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 213 মিটার)
গাজী ভোকেশনাল এন্ড টেকনিক্যাল আনাতোলিয়ান হাই স্কুল (গার্লস হাই স্কুল) আকরবাসী, জাদুঘর এসকে. নং:2, 26020 Odunpazari/Eskişehir, তুরস্ক (প্রায়. 315 মিটার)
আতাতুর্ক ভোকেশনাল এবং টেকনিক্যাল আনাতোলিয়ান হাই স্কুল (বিদ্যালয়) মোস্তফা কামাল, মোস্তফা কামাল আতাতুর্ক সিডি নং:55, 26020 ওদুনপাজারি/এসকিশেহির, তুরস্ক (প্রায়. 433 মিটার)

গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে প্রজাতন্ত্র উচ্চ বিদ্যালয়, , Halkbank এটিএম, গ্যারান্টি বিবিভিএ এটিএম, তুরস্কের ইসব্যাঙ্ক এটিএম, , , , , , , এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য School হয় - আতাতুর্ক ভোকেশনাল এবং টেকনিক্যাল আনাতোলিয়ান হাই স্কুল

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

Vişnelik, Kibris Sehitleri Cad. 57/a, 26020 Eskişehir Merkez/Eskişehir, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল যোগাযোগের নম্বরটি কী?
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল যোগাযোগের নম্বর 902222306831 হয়
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল রেটিং কি?
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল এর ঠিকানা কী
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল এর ঠিকানা Vişnelik, Kibris Sehitleri Cad. 57/a, 26020 Eskişehir Merkez/Eskişehir, তুরস্ক.
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল যেখানে অবস্থিত?
গার্লস কারিগরি শিক্ষা পরিপক্কতা ইনস্টিটিউট আনাতোলিয়ান গার্লস ভোকেশনাল হাই স্কুল এবং গার্লস ভোকেশনাল হাই স্কুল 26020 Eskisehir Merkez/Eskisehir মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে