মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এক School যা হলো মোস্তফাকেমালপাসা, বুরসা মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 37811 স্কুল এক. মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এর ঠিকানা ফেভজি দেদে মাহ। আজাতলি ক্যাড।, মুস্তাফাকেমালপাসা, বুর্সা, তুরস্ক হয়মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ওয়েবসাইট meb.k12.trমেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় থেকে 902246141999 যোগাযোগ করা যেতে পারে মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় (বিদ্যালয়) ফেভজি দেদে মাহ। আজাতলি ক্যাড।, মুস্তাফাকেমালপাসা, বুর্সা, তুরস্ক (প্রায়. 100 মিটার)
ইয়ালিন্তাস প্রাথমিক বিদ্যালয় (বিদ্যালয়) লালসাহীন, নং 68 সক। নং:2, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 134 মিটার)
হ্যান্ডে হোটেল লালসাহীন, সেটবয়ু এস.কে. নং:17, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 212 মিটার)
কপ্রুবাসি ইয়েনিস রেস্টুরেন্ট (রেঁস্তোরা) Sevketiye, Demirciler Cad. নং:6, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 373 মিটার)
লালা সাহিন পাসা প্রাথমিক বিদ্যালয় (বিদ্যালয়) শেখ মুফতি, হামাম এস.কে. নং:4, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 252 মিটার)
মোস্তফাকেমালপাসা জেলা জাতীয় শিক্ষা অধিদপ্তর (স্থানীয় সরকার অফিস) ডেরে, ইসমেত পাসা সিডি। নং:1, 16500, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 164 মিটার)
বেসরকারী ইরেম প্রাথমিক বিদ্যালয় (বিদ্যালয়) শেখ মুফতি, ১৪ সেপ্টেম্বর বুলভ. নং:11, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 320 মিটার)
গুনার সেনপামুকু মাধ্যমিক বিদ্যালয় (প্রাথমিক স্কুল) Orta Mah, Karaoglan Cd. নং:9/2, 16100 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 380 মিটার)
ইব্রাহিম ওনাল আনাতোলিয়ান শিক্ষক উচ্চ বিদ্যালয় (বিদ্যালয়) কুমহুরিয়েত, ১৪ সেপ্টেম্বর Blv. নং:2, 16535 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 256 মিটার)
Yesilirmak ক্লাসরুম (বিদ্যালয়) শেহমুফতি, গাজানে 3. প্যাসেজ 10/A, 16500 মুস্তাফাকেমালপাসা/বুর্সা, তুরস্ক (প্রায়. 256 মিটার)

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লালা সাহিন পাসা প্রাথমিক বিদ্যালয়, মোস্তফাকেমালপাসা জেলা জাতীয় শিক্ষা অধিদপ্তর, মোস্তফা কামাল পাসা জেলা পুলিশ বিভাগ মো, মোস্তফা কামাল পাসা স্বাস্থ্য কেন্দ্র, মোস্তফাকেমালপাসা কবরস্থান, হাল্কব্যাংক মোস্তফাকেমালপাসা শাখা, , পার্ক, শিশু পার্ক, অ্যারাবিয়ান বেকারি, মুস্তাফাকেমালপাসা গ্রাম সেচ সমিতি, , , , , , , এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং পরামর্শ ফিড এর মধ্যে দূরত্ব প্রায় 10 কিলোমিটার
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং এর মধ্যে দূরত্ব প্রায় 160 মিটার
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং এর মধ্যে দূরত্ব প্রায় 645 মিটার

রেটিং

3/5

যোগাযোগ

meb.k12.tr

জানুন

ফেভজি দেদে মাহ। আজাতলি ক্যাড।, মুস্তাফাকেমালপাসা, বুর্সা, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় যোগাযোগের নম্বরটি কী?
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় যোগাযোগের নম্বর 902246141999 হয়
কি মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ওয়েবসাইট কি?
হ্যাঁ, মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ওয়েবসাইট meb.k12.tr.
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় রেটিং কি?
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এর ঠিকানা কী
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এর ঠিকানা ফেভজি দেদে মাহ। আজাতলি ক্যাড।, মুস্তাফাকেমালপাসা, বুর্সা, তুরস্ক.
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় যেখানে অবস্থিত?
মেহমেত আকিফ এরসয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় মোস্তফাকেমালপাসা, বুরসা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে