বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র

বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র এক Special education school যা হলো 34065 আইপসুলতান/ইস্তাম্বুল মধ্যে অবস্থিত. এই তুরস্ক এর 604 বিশেষ শিক্ষা স্কুল এক. বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র এর ঠিকানা কারাদোলাপ, সেঙ্গুজেল এসকে। নং:12/B, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক হয়বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র ওয়েবসাইট mutludunyamrehabilitasyon.comবেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র থেকে 902126252059 যোগাযোগ করা যেতে পারে বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আর্সেলিক স্টোর (হোম সামগ্রীর দোকান) ইয়েসিলপিনার এম.এ.এইচ. কিরেনিয়া সিএডি। Vialand AVM Eyup গ্রাউন্ড ফ্লোর নং:16, 34065, তুরস্ক (প্রায়. 293 মিটার)
আপনার জৈব বাজার (জৈব খাদ্য দোকান) কারাদোলাপ, গুলুম এসকে। নং:২৪/বি, ৩৪০৬৫ আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 120 মিটার)
ইউরোপীয় গৃহসজ্জার সামগ্রী ধোয়া (আসবাবপত্রের দোকান) কারাদোলাপ, নেশেলি এসকে। নং:13, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 243 মিটার)
ইশিক টেকেল ডিলার এবং হোম সার্ভিস # প্যাকেজ পরিষেবা (মদ এর দোকান) কারাদোলাপ, ইলদিরিম স্ক., 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 222 মিটার)
ইস্তানবুল আলিবেইকয় বিনেভলার স্টোর (সুপার মার্কেট) কারাদোলাপ Mh.Veysel Karani Cd, Belgin Sk., No:2 Alibey Eyüpsultan/Istanbul, তুরস্ক (প্রায়. 308 মিটার)
Binevler ফার্মেসি (ফার্মাসি) কারাদোলাপ এমএইচ, গুলুম স্ক., 34065 ইয়ুপ/ইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 221 মিটার)
কাঙ্গা পাস্তা ও ক্যাফে (পেস্ট্রি দোকান) করদোলাপ, ভেসেল করানি সিডি। 47/D, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 324 মিটার)
2 পিটা লহমাকুন এবং কাবাবের দোকান পছন্দ করেন (পাই দোকান) কারাদোলাপ, আলিবেইকোয় মহালেসি, বেলগিন স্ক., 34065 ইয়পসুলতান/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 238 মিটার)
মাধ্যমিক প্রজাতন্ত্র (মধ্যবর্তী স্কুল) কারাদোলাপ এমএইচ, কারাদোলাপ মাহ।, আদনান মেন্ডারেস সিডি। নং 20, 34065 ইস্তাম্বুল, তুরস্ক (প্রায়. 363 মিটার)
আলিবে হাসপাতাল (সাদারন হসপিটাল) কারাদোলাপ Mh, Neşeli Sk. নং:22, 34170 Eyüp/Eyüpsultan/ইস্তানবুল, তুরস্ক (প্রায়. 260 মিটার)

বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Eyüp পরিবার স্বাস্থ্য কেন্দ্র নং 8, জিমস্টপ ইয়ুপ পার্ক, ওজ মারমারা কসাই ডেলি, জুনিপার ফার্মেসি, আবুল ফুড, বিনেভলার টেকেল ডিলার এবং প্যাকেজ পরিষেবা, rammar, মুরাত বে খামার, ক্যাফে হয়ে, মাধ্যমিক প্রজাতন্ত্র, বেসরকারি আন্তর্জাতিক আরব স্কুল, , বেসরকারি আন্তর্জাতিক আরব স্কুল, বাকানাক বিল্ডিং উপকরণ (আলিবেইকোয় কেন্দ্রীয় শাখা), মেনগুলোগ্লু, সানকাকদার পাস্তা ক্যাফে, , আদনান মেন্ডারেস পার্ক, এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Special education school হয় -

রেটিং

5/5

যোগাযোগ

mutludunyamrehabilitasyon.com

জানুন

কারাদোলাপ, সেঙ্গুজেল এসকে। নং:12/B, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র যোগাযোগের নম্বরটি কী?
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র যোগাযোগের নম্বর 902126252059 হয়
কি বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র ওয়েবসাইট কি?
হ্যাঁ, বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র ওয়েবসাইট mutludunyamrehabilitasyon.com.
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র রেটিং কি?
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র এর ঠিকানা কী
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র এর ঠিকানা কারাদোলাপ, সেঙ্গুজেল এসকে। নং:12/B, 34065 আইপসুলতান/ইস্তানবুল, তুরস্ক.
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র যেখানে অবস্থিত?
বেসরকারী Mutlu Dünyam বিশেষ শিক্ষা ও পুনর্বাসন কেন্দ্র 34065 আইপসুলতান/ইস্তাম্বুল মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে